লাভ মেহেদি ডিজাইন (Love Mehndi Designs Photos) মেহেদির পিক

প্রিয়জনকে আকর্ষণ করতে সহজ লাভ মেহেদি ডিজাইন (Love Mehndi Designs Photos) এবং Love/Heart অর্থাৎ ভালবাসার প্রতীক সহ মেহেদির পিক আইডিয়া চাচ্ছেন? তাহলে আমাদের সংগৃহীত সেরা কিছু লাভ দিয়ে মেহেদির ডিজাইন এর নকশাগুলো ফলো করুন। 

কাপড় থেকে মেহেদির রঙ উঠাবেন কিভাবে? জানুন

লাভ মেহেদি ডিজাইন

মেহেদি ডিজাইন পিক photo and picture
লাভ মেহেদি ডিজাইন পিক

আপনি যদি সহজের মধ্যে লাভ মেহেদির ডিজাইন খুজে থাকেন, তবে এই নকশাটি ফলো করতে পারেন। খুবই সাধারণ কিছু প্যাটার্ন নিয়ে designটি সম্পন্ন হয়েছে।

মেহেদী ডিজাইন ইমেজ photo and picture
Mehndi Photo Credit: Khadiza Akter

নকশাটি যেকোনো মোটা হাতে আর্ট করতে সুবিধা হবে। ডিজাইনটিতে দুইটি লাভ একসাথে আঁকা হয়েছে এবং লক্ষ্য করলে বুঝতে পারবেন। লাভের বাহিরে একই ধরণের ফুল অঙ্কিত হয়েছে।

সহজ লাভ মেহেদি ডিজাইন

লাভ মেহেদি ডিজাইন photo and picture
Photo: Love mehandi for hand

সহজের ভিতরে লাভ মেহেদি ডিজাইন টি অত্যন্ত সুন্দর । এভাবে অঙ্কন করার জন্য আপনি আগে ব্রাসলাইটের মতো design টুকু আঁকবেন, তারপর বাকী pettern গুলোর কাজ কমপ্লিট করবেন। তাহলে খুব তাড়াতাড়ি নকশাটি আর্ট করতে সক্ষম হবেন।

লাভ মেহেদী ডিজাইন photo and picture
Mehndi Photo Credit: Shanta Mim

আপনি যদি সুন্দর লাভ মেহেদির ডিজাইন লাইক করে থাকেন, তবে এরকম ভাবে হাতে নকশা করতে পারেন; আশা করি সবাই পছন্দ করবে। কম সময়ে Design’টি সম্পাদন করার জন্য হাতের তালুর কারুকাজ আগে আর্ট করুন এবং পরে লতার প্যাটার্ন আঁকুন।

লাভ মেহেদীর ডিজাইনের পিক

মেহেদীর ডিজাইনের পিক photo and picture
Photo Credit: Rozina Reshma

প্রেমিক কিংবা প্রেমিকার জন্য এই মেহেদী ডিজাইনের নকশাটি চয়েজ করতে পারেন। আশা করি এমন নকশা হাতে দেখলে হয়তো আপনাদের ভালোবাসা আরো বৃদ্ধি পাবে।

মেহেদীর ছবি photo and picture
Credit: Rabaida Khanum

ডিজাইনটি অসাধারণ! এই ধরণের নকশা যে কোনো উৎসব কিংবা অনুষ্ঠানে পড়তে পারেন। Naksha টিতে দুইটি লাভ আছে এবং লাভের বাহিরে একই রকম ফুলের প্যাটার্ন রয়েছে। আঙুল গুলোতেও Same কারুকাজ আছে। সব ধরণের হাতে এভাবে মেহেদি দিলে ভালো লাগবে।

লাভ দিয়ে মেহেদীর ডিজাইন এর ছবি
দিয়ে মেহেদীর ডিজাইন এর ছবি photo and picture
Pic: Love Mehndi designs for girls

ডিজাইনটি যেমন সুন্দর ঠিক তেমনি সহজ। হাতের তালুর উপরের পীঠে লাভ দিয়ে ভিতরে আড়াআড়ি দাগ টেনে কোট করা হয়েছে। আর বাহিরে ফুল একে নকশা করা হয়েছে। এবং এর নিচে সিম্পলের মধ্যে বেস লাইট আকা হয়েছে। আঙুল গুলোতে একই ধরণের কারুকাজ লক্ষনীয়।

মেহেন্দির ডিজান ছবি photo and picture
Love Mehndi Photo Credit: Humaira

শুধু লাভ দিয়ে পুরো ডিজাইনটি সম্পূর্ণ করা হয়েছে। নকশাটি যে কোনো অনুষ্ঠানের সাথে মানাবে, তবে প্রেম অথবা ভালোবাসা রিলেটেড আয়োজনে যেমন: valentine day mehndi design হিসেবে একটু বেশেই পারফেক্ট লাগবে।

লাভ মেহেদির ডিজাইন

মেহেদির ডিজাইন photo and picture
Photo Credit: Shifa Howlader

নকশাটি স্বামী/স্ত্রী কিংবা প্রেমিক/প্রেমিকার ভালোবাসাকে আরো ঘনিষ্ঠ করে তুলবে। কেনোনা লাভ চিহ্নের ভিতরে আপনার ভালোবাসার মানুষের নাম লিখতে পারেন। ডিজাইনটি ছেলে অথবা মেয়ে সবার হাতেই ভালো লাগবে।

মেন্দি ডিজাইন ছবি photo and picture
PIcture Credit: Hafiza Shila

ডিজাইনটির প্রথম দিকে ঘন কারুকাজ হলেও হাতের বাহু থেকে আঙুল পর্যন্ত সহজ কিছু প্যাটার্ন দ্বারা নকশাটি পরিবেষ্টিত। আপনি চাইলে অল্প সময়ে ডিজাইনটি আঁকতে পারবেন।

মেহেদীর রঙ গাড় করার কার্যকরী ৭টি টিপস জানুন

পরিশেষে,

আমাদের সংগৃহীত সেরা ও সহজ লাভ মেহেদি ডিজাইন ফটো (Love Mehndi Designs Photos, লাভ মেহেদীর ডিজাইনের পিক (Images) গুলো আপনার জন্য নিয়মিত আপডেট করা হবে। সুতরাং সর্বশেষ মেহেদী ডিজাইন আইডিয়া পেতে আমাদের এই ওয়েবসাইটটিতে (Mehendi Design) চোঁখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *